আত্রাই বিএনপি'র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাবুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২

আত্রাই বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক আজকের দুর্নীতি
সেপ্টেম্বর ৭, ২০২২ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আত্রাই উপজেলা প্রতিনিধিঃ- নওগাঁর আত্রাইয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারা দেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং নারায়নগঞ্জ ও ভোলায় পুলিশের গুলিতে বিএনপি নেতা কর্মীদের হত্যার প্রতিবাদে বুধবার (৭ সেপ্টেম্বর) আত্রাই বেইলি ব্রিজ চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আত্রাই উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির আহবায়ক আব্দুল জলিল চকলেটের সভাপতিত্ব করেন, বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কর্ণেল (অব.) আব্দুল লতিফ খান। তিনি বলেছেন, খুন গুম ও নিপীড়ন করে বিএনপিকে দাবিয়ে রাখা যাবে না। সরকার পতনের জোয়ার শুরু হয়েছে। আন্দোলনের মাধ্যমে জনবিচ্ছিন্ন এ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনঃরুদ্ধার করা হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর ছিদ্দিক নান্নু, যুগ্ম আহবায়ক এসএম রেজাউল ইসলাম রেজু, বিএনপি নেতা জাহিদুল ইসলাম ধলু, আমিনুল হক বেলাল, আত্রাই উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, তছলিম উদ্দিন, ফৌজদার শফিকুল ইসলাম বেলাল, আব্দুল মান্নান সরদার, ছাইফুল ইসলাম, যুবদলের আহবায়ক একরামুলবারী রঞ্জু, আশরাফুল ইসলাম লিটন, খোরশেদ আলম, স্বেচ্ছাসেবক দলের আজাদুর রহমান। এছাড়া বিক্ষোভ সমাবেশে উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামসুজ্জামান সেন্টু
আত্রাই উপজেলা প্রতিনিধি
তারিখঃ-০৭-০৯-২০২২ ইং

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।