ব্রেকিং নিউজ

কলাপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টূর্ণামেন্ট’র খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,
২৮ মে পটুয়াখালীর কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেণ্টে’র খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হকের নেতৃত্বে বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ূন কবির, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি ও প্রশমণ কর্মকর্তা আসাদুজ্জামান খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা মো.জিহাদ হোসেন, ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন, কলাপাড়া পৌর কাউন্সিলর মাহাবুবুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো.জামাল উদ্দিন, ক্রীড়া সংগঠক, অলক বিশ্বাস, ফরিদ উদ্দিন, মো.হামিরুল এবং রহিমুল হক হিরু প্রমুখ।
এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভা থেকে আগত খেলোয়াড়দের জন্ম সনদ দেখে বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়। উল্লেখ্য উপজেলার ১২টি ইউনিয়ন এবং ২টি পৌরসভাকে নিয়ে ১৪টি দলের খেলোয়াড় বাছাই করা হয়েছে। এদের অংশগ্রহণে শনিবার সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ খেলার মাঠে উপজেলার মধ্যে প্রথম রাউন্ডের খেলা শুরু হবে। এবং ১ জুন উপজেলা পর্যায়ের ফাইনাল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক জানান, খেলোয়াড়দের জন্ম সনদ দেখে উপস্থিত সকলের মতামত নিয়ে খেলোয়াড় বাছাই করা হয়েছে। তিনি আরও জানান, আমি বিশ্বাস করি কলাপাড়া উপজেলা এই টূর্ণামেন্টে অনেক দূর এগিয়ে যাবে। এ সময় তিনি মাদককে পরিহার করে খেলাধুলায় মনোনিবেশ করার জন্য খেলোয়াড়দের আহবান করেন।

আরো দেখুন

ময়মনসিংহের ত্রিশালে বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল উদ্বোধন

এনামুল হক,ময়মনসিংহ:- করোনাকালীন সময়ে জনগণের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতে ময়মনসিংহের ত্রিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *