খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সদস্যদের কে শুভেচ্ছা অভিনন্দন - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২

খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সদস্যদের কে শুভেচ্ছা অভিনন্দন

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ১৩, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

জয়নাল আবেদীন সজীব জেলা প্রতিনিধি – লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ১৩ নং দিঘলী ইউনিয়ন খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির, অভিভাবক সদস্য নির্বাচনে পর্যবেক্ষক করেন সবাই কে শুভেচ্ছা অভিনন্দন

আজ শনিবার নির্বাচন চলা সময় ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জাবেদ, ১২ নং চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলাম রাজুসহ, স্কুল কমিটির সভাপতি আবদুল ওদুদ লিটন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,জামাল উদ্দিন বাবুল,ইউপি সদস্য, ও প্যানেল চেয়ারম্যান, সোহেল রানাসহ ইউপি সদস্য নুরুল আমিন, গ্রামে আইন-শৃঙ্খলা বাহিনীর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনের পর্যবেক্ষণে সাক্ষাৎকালে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শান্তি শৃঙ্খলা ভাবে সাধারণ ছাত্র-ছাত্রী অভিভাবক সদস্যদের ভোটের মাধ্যমে যাকে বিজয় নিশ্চিত করবে।স্কুল প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীকে উন্নয়নমূলক কাজ করার জন্য।যাকে যোগ্য প্রার্থী মনে করে তাদেরকে ভোট দিয়ে।নির্বাচিত করবে, আমরা এই স্কুল প্রতিষ্ঠানে উন্নয়ন করার জন্য সকল সহযোগিতা আমাদের ইউনিয়নের পক্ষ থেকে দেওয়া হবে।

এসময় নির্বাচনে প্রিজাইডিং অফিসার নবনির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন। তিনি বলেন সুস্থ-সুন্দর ভাবে সাধারণ ছাত্র ছাত্রীর অভিভাবক সদস্য ভোট দিয়ে খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যদের নির্বাচিত নাম ঘোষণা করেছিলেন। ১ মামুন, ২ আক্তার হোসেন সমীর,৩ মিজানুর রহমান নিজাম, ৪ মফিজ, নবনির্বাচিত সদস্যদের কে শুভেচ্ছা ও অভিনন্দন

খাগুড়িয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে কথা বলার সময় তিনি বলেন,এই স্কুলের ছাত্র-ছাত্রী অভিভাবক সদস্য ভোটার সংখ্যা ৩৮১ জন,ছয় জন প্রার্থীর মধ্যে চারজন কে বিজয় সুনিশ্চিত করেছে। যাদেরকে যোগ্য ব্যক্তি মনে করে স্কুলের উন্নয়নমূলক কাজ করার জন্য নির্বাচিত করেছ আমরা তাদেরকে অভিনন্দন।

এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান উদ্দিন চৌধুরী বলেন,খুব সুন্দর পরিবেশে খাগুড়িয়া
এই উচ্চ বিদ্যালয় 2022 ইং নির্বাচন চলতেছে। সুন্দর পরিবেশে নির্বাচন পর্যবেক্ষণে সাধারণ জনগণের ভোটের অধিকার আদায় করতে পেরেছে বলে আমাদের থেকে আনন্দিত হয়েছে।

স্কুল প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করার জন্য যোগ্য ব্যক্তিদের কে শিক্ষানুরী হইতে হবে। আজকে যারাই এই স্কুল প্রতিষ্ঠানে অভিভাবক সদস্য নির্বাচিত হবে।আমাদের দিঘলী ইউনিয়ন পরিষদ পক্ষে থেকে সকল সহযোগিতা ইনশাল্লাহ করব।

খাগুড়িয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,বলেন,শান্তি শৃঙ্খলা ভাবে সাধারণ ছাত্র-ছাত্রী অভিভাবক সদস্যদের ভোটের মাধ্যমে যাকে বিজয় করেছে আমরা নবনির্বাচিত সদস্যদের কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।