খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি অভিভাবক সদস্য প্রার্থী সবাই কাছে দোয়া কামনা করেন - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২

খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি অভিভাবক সদস্য প্রার্থী সবাই কাছে দোয়া কামনা করেন

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ১১, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

জয়নাল আবেদীন সজীব জেলা প্রতিনিধি -লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ১৩ নং দিঘলী ইউনিয়ন খাগুড়িয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি অভিভাবক সদস্য প্রার্থী মিজানুর রহমান (নিজাম) ৩ নং ব্যালটের আপনার মূল্যবান ভোট দিয়ে। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার সুযোগ দিন,

দল-মত-নির্বিশেষে ছাত্র-ছাত্রীদের অভিভাবক সদস্যদেরকে বলবো।আপনারা আগামী ১৩- আগস্ট) শনিবার সকাল আটটা থেকে আমাদের ভোটগ্রহণ শুরু হবে, আপনারা সবাই আপনাদের যোগ্য ব্যক্তি যাকে দিয়। এই স্কুলে ছাত্র-ছাত্রীদের উন্নয়নমূলক কাজ করতে পারবে তাদেরকে একটি ভোটের মাধ্যমে জয়যুক্ত করবে।

এসময় অভিভাবক সদস্য, সাক্ষাৎকারে তিনি বলেন,আমাদের স্কুলের আশপাশে ছাত্র-ছাত্রীদের যে সকল রাস্তাঘাট অসুবিধা, রয়েছে। তাদের যেন রাস্তাঘাট উন্নয়নমূলক কাজ করতে পারি। আমরা ছয় জন প্রার্থী মধ্যে যাকে ছাত্র-ছাত্রী অভিভাবক সদস্য ও গ্রহণ যোগ্য ব্যক্তি মনে করবে,তাদেরকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

দীর্ঘদিন থেকেই স্কুল প্রতিষ্ঠানে উন্নয়নমূলক ও ভালো ফলাফল ছাত্র-ছাত্রীদের মেধা শক্তি দিয়ে উন্নয়নমূলক শিক্ষা অর্জন করে আসছ।

তাই আমাদের ছেলেমেয়েকে এই স্কুল প্রতিষ্ঠানে ভালো ফলাফল করার জন্য আমরা এগিয়ে নিতে চাই স্কুলে লেখাপড়া করার জন্য যাকে দিয়ে উন্নয়নমূলক কাজ করতে পারবে।তাকে সাধারণ শিক্ষার্থী অভিবাবক সদস্যরা ভোট দিয়ে নির্বাচিত করবেন।

অযোগ্য ব্যক্তি কে নির্বাচিত করলে,এই স্কুল প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করতে পারবে না। বলে আশা করেন, উন্নয়নমূলক কাজ করতে হলে আমাদের মত মেধা শক্তি দিয়ে। উন্নয়নমূলক স্কুল প্রতিষ্ঠানে কাজ করা সম্ভব। সেই প্রতীক্ষা নিয়ে এই স্কুলের আশপাশে কোন মেয়ে কে ডিস্টার্ব না করতে পারে সেই বিষয়ে আমরা খুব কঠোর ভাবে নিবে।সবাই ভালো থাকবে সুস্থ থাকবে এইটা কামনা করি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।