ব্রেকিং নিউজ
গাজীপুরে এসএসসি পরিক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা

গাজীপুরে এসএসসি পরিক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা

এম এ হানিফ রানা, স্টাফ রিপোর্টার

গাজীপুরে এসএসসি পরিক্ষা বাতিলের দাবিতে রাজপথে নেমে আসে শিক্ষার্থীরা। ২ ফেব্রুয়ারী ২০২১ শিক্ষার্থীগন গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ” মানববন্ধন ও বিক্ষোভ মিছিল” করে। বিভিন্ন ধরনের স্লোগানে তারা শিক্ষা মন্ত্রীকে এসএসসি পরিক্ষা বাতিলের দাবি জানান। ” করোনার মধ্যে এসএসসি নয়, আমরা বাঁচতে চাই। সেশন জট নয়, ফেব্রুয়ারীর মধ্যে অটোপাশের সিদ্ধান্ত চাই।

আমাদের ৮ মাস ফিরিয়ে দাও, এমন নানান ধরনের স্লোগানে মুখরিত করে রাখে শিক্ষার্থীরা। ডিসি অফিসের সামনে বেশ কিছু ক্ষন অবস্থান করে শিক্ষার্থীরা। পরে মিছিলটিকে জয়দেবপুর রেলগেটে অবস্থান কর্মসূচী দেয়ার পরে শীববাড়ী মোড়ে অনেক্ক্ষণ অবস্থান করেন। তখন বপশ কয়েকজন পুলিশ কর্মকর্তারা পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা করেন। এবং স্বাভাবিক ছিলো মিছিলের মাঝে রোগিবাহী এ্যাম্বুলেন্সকে রাস্তা ছেরে দেয়া হয় এবং গন্তব্য পৌছাতেও কোন বাধা প্রদান করতে দেখা যায়নি। পরে অনেক্ক্ষণ শীববাড়ী মোড়ে অবস্থান নেয়ার পরে গাজীপুর চৌরাস্তায় চলে যায় মিছিটি। এবং সেখানেও অবস্থান কর্মসূচী করেন শিক্ষার্থীরা।

আরো দেখুন

আদিবাসবীদের চিকিৎসা সেবার প্রতিশ্রুতি অদম্য ম্যাচোখেন রাখাইন এমবিবিএস ভর্তি সুযোগ পেলেন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: এমবিবিএস ভর্তি পরীক্ষায় সুযোগ পেলেন আদিবাসী রাখাইন ছাত্রী ম্যাচোখেন। তিনি পটুয়াখালীর কলাপাড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *