প্রাইভেসি পলিসি - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাশুক্রবার , ১৯ আগস্ট ২০২২

প্রাইভেসি পলিসি

প্রাইভেসি পলিসি

ব্যবহারের শর্তাবলী:
আমরা পাঠক এবং দর্শকদের দৈনিক  আজকের দুর্নীতি এবং এর সাথে সম্পর্কিত ওয়েবসাইট, এর বিষয়বস্তু, পরিষেবা এবং অ্যাপ্লিকেশন ব্যবহারের জন্য আমাদের শর্তাবলীতে স্বাগত জানাই।
ব্যক্তি একাধিক চ্যানেল ব্যবহার করে বিভিন্ন উপায়ে বিষয়বস্তু অ্যাক্সেস করতে পারে যার মধ্যে রয়েছে কিন্তু আজকের চট্টগ্রাম https://ajkerdurnity.com এর মাধ্যমে ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব, ডিজিটাল এবং সামাজিক প্ল্যাটফর্ম, এসএমএস এবং একাধিক ডিভাইস ব্যবহার করে কম্পিউটার, মোবাইল ফোন সহ কিন্তু সীমাবদ্ধ নয়। এবং আমাদের বিষয়বস্তু এবং পরিষেবাগুলি ব্যবহার করে, অর্থাৎ, যেকোন বিষয়বস্তু, ছবি বা তথ্য যা কিছু পড়ুন বা ব্যবহার করার মাধ্যমে, পাঠক/দর্শক আজকের চট্টগ্রাম-এর গোপনীয়তা নীতি সহ আমাদের ব্যবহারের “নিয়ম ও শর্তাবলী” স্বীকার করেন। ব্যবহারের এই “নিয়ম ও শর্তাবলী” বা গোপনীয়তা নীতির কোনো ধারা নিয়ে কারো কোনো আপত্তি বা সংরক্ষণ থাকলে, তিনি বা তিনি এই ঠিকানায় একটি ইমেল পাঠিয়ে আজকের চট্টগ্রাম-এর সাথে সমস্যাটি উত্থাপন করতে পারেন: [https://ajkerdurnity.com]।
যাইহোক, আজকের চট্টগ্রাম এই ধরনের কোনো আপত্তি বা সংরক্ষণ প্রত্যাখ্যান বা গ্রহণ করার সমস্ত অধিকার সংরক্ষণ করে। আজকের চট্টগ্রাম-এর সকল ব্যবহারকারীকে এই ব্যবহারের “নিয়ম ও শর্তাবলী” মেনে চলতে হবে।
শর্তাবলী মেনে চলতে ব্যর্থ হলে, অন্যদের মধ্যে, অ্যাকাউন্ট স্থগিত করা বা ওয়েবসাইটে অ্যাক্সেস থেকে নিষেধাজ্ঞার কারণ হতে পারে। আজকের চট্টগ্রাম-এর ওয়েবসাইটে প্রবেশ করে আজকের চট্টগ্রাম-এর অ্যাপ্লিকেশন ব্যবহার করে, দর্শক/পাঠকরা আজকের চট্টগ্রাম থেকে পরিষেবা পেয়েছেন বলে মনে করা হয়। এই পরিষেবাগুলির মধ্যে পাঠ্য,সফ্টওয়্যার ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে।

মেধা সম্পত্তি অধিকার:
দৈনিক  আজকের দুর্নীতি-এর বিষয়বস্তু, লোগো, পেটেন্ট, ছবি, টেক্সট, গ্রাফিক্স, লোগো, ডোমেন নাম, অডিও, ভিডিও এবং অন্যান্য সম্পর্কিত বৌদ্ধিক সম্পত্তির অধিকার বা আজকের চট্টগ্রাম ব্র্যান্ডের অন্যান্য বৈশিষ্ট্য এবং নাম আজকের চট্টগ্রাম এর অন্তর্গত।

আমাদের পরিষেবা আপনার ব্যবহার:

সাইটের ভিজিটর/পাঠকদের শুধুমাত্র বৈধ উপায়ে এবং শুধুমাত্র পড়ার উদ্দেশ্যে দৈনিক  আজকের দুর্নীতি পরিষেবা ব্যবহার করতে হবে। ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনের অডিও এবং ভিজ্যুয়াল উপাদানগুলি শুধুমাত্র শোনা এবং দেখা যায় এবং এর বাইরে কিছুই নয়। আজকের চট্টগ্রাম তার পাঠকদের তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল, গোষ্ঠী এবং সংশ্লিষ্ট সম্প্রদায়গুলিতে এর বিষয়বস্তু(গুলি) শেয়ার করতে উত্সাহিত করে। যাইহোক, আমাদের পরিষেবার বিষয়বস্তু কারো সাথে বা অন্য কোনো ডিজিটাল প্ল্যাটফর্মের সাথে কোনো পরিবর্তন বা পরিবর্তনের সাথে শেয়ার করা উচিত নয়। দর্শক/পাঠকদের ওয়েবসাইট হ্যাক করা বা আমাদের বিষয়বস্তু নিরাপত্তা সেটআপের কাছাকাছি যাওয়ার চেষ্টা করা নিষিদ্ধ।

ব্যবহারকারীদের অবশ্যই শুধুমাত্র অ-বাণিজ্যিক উদ্দেশ্যে পরিষেবাগুলি ব্যবহার করতে হবে, তা নির্বিশেষে ব্যক্তি বা সত্তা একটি বাণিজ্যিক সত্তা কিনা। আমরা আমাদের ব্যবহারকারীদের নিম্নলিখিত ব্যবহার বিধিনিষেধ সাপেক্ষে আমাদের পরিষেবাগুলি এবং মেধা সম্পত্তি অধিকারগুলি অ্যাক্সেস এবং ব্যবহার করার জন্য শুধুমাত্র একটি লাইসেন্স প্রদান করি: ব্যবহারকারীরা শুধুমাত্র ব্যক্তিগত, ব্যক্তিগত এবং অ-বাণিজ্যিক উদ্দেশ্যে উপলব্ধ পরিষেবাগুলি ব্যবহার করতে পারে, ব্যবহারকারীদের শোষণ, বিক্রি বা ব্যবহার করা উচিত নয় আমাদের পরিষেবাগুলিতে যে কোনও ধরণের বাণিজ্যিক উদ্দেশ্যে প্রদর্শিত সামগ্রী (এটি কোনও ব্যক্তির দ্বারা পোস্ট করা কোনও ব্যবহারকারীর বিষয়বস্তুর ক্ষেত্রে প্রযোজ্য নয় এবং যেখানে কোনও দর্শক/ব্যবহারকারী মালিকানা অধিকার রাখে), ব্যবহারকারীদের অবশ্যই উস্কানিমূলক বা আপত্তিকর ভাষা, ছবি বা মন্তব্য লক্ষ্য করে ব্যবহার করা উচিত নয় আজকের চট্টগ্রাম এর বিষয়বস্তু।

বিষয়বস্তু নিচে গ্রহণ:
দৈনিক  আজকের দুর্নীতি যেকোন সময় তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে তার ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন থেকে বিষয়বস্তু নামিয়ে নিতে পারে। দর্শক/পাঠকরা আজকের চট্টগ্রাম দ্বারা জিজ্ঞাসা করা হলে তাদের নিজ নিজ ডিভাইস থেকে সামগ্রী, গেম বা অ্যাপগুলি সরাতে অস্বীকার করতে পারবেন না। আজকের চট্টগ্রাম বা এর পরিষেবাগুলি বন্ধ হয়ে গেলে এটি ঘটতে পারে।

অননুমোদিত এবং নিষিদ্ধ কার্যকলাপ:
ব্যবহারকারীকে বিশেষভাবে দৈনিক  আজকের দুর্নীতি কে কোনো রাজনৈতিক দল, বর্ণবাদ, যৌনতা বা অন্যথায় এর খ্যাতির ক্ষতির সাথে যুক্ত না করতে হবে। ব্যবহারকারীকে আরটিভির মানহানি করা বা অন্য কোনও ব্যক্তি বা সত্তার মানহানি করা বা আদালতের অবমাননা হতে পারে এমন কোনও আদালতের কার্যক্রমে মন্তব্য করা থেকেও নিষিদ্ধ। লোকে বা অন্য কোনো ব্যবহারকারীকে হয়রানি করা, ধমক দেওয়া বা বিরক্ত করা দৃঢ়ভাবে নিষিদ্ধ। ব্যবহারকারী অবশ্যই আপত্তিকর বা অস্পষ্ট বা অনৈতিক কোনো ছবি বা মন্তব্য পোস্ট বা আপলোড করবেন না। মন্তব্য বা ছবির মাধ্যমে ব্যক্তিগত আক্রমণও একইভাবে নিষিদ্ধ।

ব্যবহারকারীদের ডিভাইসের সুরক্ষা:

ভিজিটর/পাঠকদের এই বিষয়ে তাদের নিজস্ব সতর্কতা এবং সুরক্ষা গ্রহণ করতে হবে কারণ দৈনিক  আজকের দুর্নীতি ভাইরাস বা ম্যালওয়্যার বা অন্য কোন দূষণ বা ধ্বংসাত্মক বৈশিষ্ট্যযুক্ত যে কোনও আক্রমণের জন্য কোনও দায় স্বীকার করে না। আজকের চট্টগ্রাম কঠোরভাবে কোনো তৃতীয় পক্ষের সামগ্রীতে আপনার অ্যাক্সেসের মাধ্যমে ভাইরাসের সংক্রমণ বা আপনার মেশিন বা ডিভাইসের দূষণের জন্য কোনো দায়বদ্ধতা রাখে না।

 

ajkerdurnity.com