দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মতবিনিময় সভায় - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২

দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মতবিনিময় সভায়

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ১৬, ২০২২ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

জয়নাল আবেদীন সজীব জেলা প্রতিনিধি –

লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ১৩ দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সালাউদ্দিন চৌধুরী জাবেদ,কে দিঘলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম ফারুক,দিঘলী ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম হাতে তুলে দিলেন।

এই সময় উপস্থিত ছিলেন,নবনির্বাচিত চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জাবেদ,ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম ফারুক,দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল ওদুদ লিটন, ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, নবীবুর রহমান মুকুল,ছাত্রলীগের সভাপতি শামসুদ্দি, সাধারণ সম্পাদক মোঃ আজগর হোসেন ও পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান এর সাথে মতবিনিময় সভায়, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন,আমি দীর্ঘদিন থেকে এই পরিষদে পাঁচ-ছয় মাস দায়িত্বভার গ্রহণ করেছি।

গত ডিসেম্বরে 21 সালের নির্বাচনে আমাদের সাধারণ জনগণের বিপুল ভোটে নবনির্বাচিত চেয়ারম্যান মরহুম ইসমাইল সাহেব আমাদের থেকে চলে গেলেন আমরা সবাই দোয়া করি আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করুন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবীর রহমান মুকুল,
দিঘলী ইউনিয়নের দীর্ঘদিন থেকে যে সাধারণ জনগণের সমস্যা নিয়ে ভুক্তভোগী তাদেরকে যেন নবনির্বাচিত চেয়ারম্যান এর মাধ্যমে।সাধারণ জনগণ যেন হয়রানি না হয় সে ব্যবস্থা করবেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এবং দল-মত-নির্বিশেষে সাধারণ জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছেন, নির্বাচনের আগে সাধারণ জনগণের জানমাল রক্ষা করবেন।
বঙ্গবন্ধুর দেওয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বলেছিলেন,বাংলাদেশের প্রতিটা গ্রাম, হবে শহর,এবং সোনার বাংলাদেশ ডিজিটাল করার জন্য।দিঘলী ইউনিয়ন কোন হতদরিদ্র থাকবে না,কোন হয়রানি শিকার হবে না,যে সকল ভাইয়েরা অপরাধের সাথে জড়িত আছেন।

আমি আপনাদেরকে আলটিমেটাম দিয়ে দিচ্ছি, আগামী থেকে আপনারা ইনশাআল্লাহ ভালো হয়ে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।