নওগাঁর আত্রাইয়ে সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২

নওগাঁর আত্রাইয়ে সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দৈনিক আজকের দুর্নীতি
জুলাই ২৬, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

আত্রাই উপজেলা প্রতিনিধিঃ- নওগাঁর আত্রাইয়ে সাংবাদিক মাহমুদ ফাহিমের বিরুদ্ধে তার ফেসবুক আইডি থেকে মিথ্যা মামলা, বানোয়াট ও ভিত্তিহীন, বিভ্রান্তিমূলক তথ্য-উপাত্ত প্রকাশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাঝে ভীতি সঞ্চারের মাধ্যমে অর্থ দাবি ও চাঁদাবাজির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগে।

সোমবার (২৫ জুলাই) সকাল ১০ টার সময় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী তার লিখিত বক্তব্য বলেন, সাংবাদিক সিফাত মাহমুদ ফাহিম তার ফেসবুক আইডি থেকে আত্রাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, বিভ্রান্তিমূলক তথ্য-উপাত্ত প্রকাশের মাধ্যমে রাজনৈতিক ও সামাজিকভাবে চরিত্র স্খলনের অপচেষ্টা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাঝে ভীতি সঞ্চারের মাধ্যমে নিজ স্বার্থ সিদ্ধির লক্ষ্যে সু-কৌশলে অর্থ দাবি ও চাঁদাবাজি করে আসছে। তার ধারাবাহিকতায় গত ২১ জুলাই তার ফেসবুক আইডি থেকে “ছাত্রলীগের চাল চুরি” নামক শিরোনামে পোস্ট ও দফায় দফায় লাইভে এসে তথ্য প্রকাশ করে সিফাত মাহমুদ ফাহিম। তার এই কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীসহ  সাংবাদিকদের কাছে জোর দাবি জানাই।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আফছার আলী প্রমুখ।

সামসুজ্জামান সেন্টু
আত্রাই উপজেলা প্রতিনিধি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।