নওগাঁর আত্রাইয়ে ১০ কেজির চালের কার্ডে নিতে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২

নওগাঁর আত্রাইয়ে ১০ কেজির চালের কার্ডে নিতে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ২৮, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আত্রাই উপজেলা প্রতিনিধিঃ আত্রাইয়ে ৩ নং আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের গরিব-দুঃখীদের বিতরণের জন্য ১০ টাকা কেজি ভিজিডির চালের কার্ডের জন্য ৫০ টাকা করে নিচ্ছে নারী উদ্যোক্তা মোছাঃ লিটা। কেন টাকা নিচ্ছে জানতে চাইলে নির্বিকার থাকেন এবং পরবর্তীতে সংবাদকর্মীর সাথে অসহযোগ্য মূলক আচরণ করেন। ইউপি সদস্য মিজানুর রহমান কেন টাকা নিচ্ছে জানতে চাইলে তাকে রুম থেকে বাহির করে দেন তিনি। এমত অবস্থায় জনসাধারণ ইউনিয়ন সচিবের দারস্ত হলে তিনি অপারগতা প্রকাশ করেন এবং বলেন এ বিষয়ে তিনি কিছুই জানেন না এবং কিছু করতেও পারবেন না।

দৃষ্টি প্রতিবন্ধী ভুক্তভোগী শ্রী নন্দন কুমার বলেন আমি গরিব মানুষ চোখে দেখি না আমার কাছ থেকে অযথা হয়রানি করে ৫০ টাকা নিল,আরেক ভুক্তভোগী আরিফা বেগম বলেন আমার বাড়ি কুমঘাট টাকা না দিলে কার্ড দিবে না এটা বলে আমার কাছ থেকে ৫০ টাকা নিয়েছে

এ ব্যাপারে ৩ নং আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মঞ্জুরুল ইসলাম বলেন আমি কিছু সময়ের জন্য পরিষদে ছিলাম না এমন সময় এই অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে আমি এসে বিষয়টি জানার সাথে সাথে অবৈধ টাকা নেওয়া বন্ধ করে দিয়েছি আমার ইউনিয়ন পরিষদে যে ব্যক্তিই হোক না কেন তিনি যদি অসৎভাবে অবৈধ অর্থ লেনদেন করেন আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এ বিষয়ে আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইফতেখারুল ইসলামকে জানানো হলে তিনি বলেন বর্তমান সরকার এ বিষয়ে সম্পূর্ণ ফ্রি কার্ড বিতরণ করতে হবে,সেটা সরকার বহন করবেন এ বিষয়ে কেউ কোনো রকম অর্থ নিয়ে থাকলে সেইটা সম্পূর্ণ বেআইনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।