নায়ক নিজেই ভ্যানচালক সেজে পোস্টারসহ রাস্তায় রাস্তায় ঘুরছেন - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকারবিবার , ২১ আগস্ট ২০২২

নায়ক নিজেই ভ্যানচালক সেজে পোস্টারসহ রাস্তায় রাস্তায় ঘুরছেন

এসকে মিজানুর রহমান
আগস্ট ২১, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ভ্যানে  মাইক নিয়ে চলছে সিনেমার প্রচারণা। কিন্তু ভ্যানে প্যাডেল করছেন নায়ক। পরণে শার্ট-লুঙ্গি আর কাঁদে গামছা। এ চিত্র সিনেমার গল্পে নয়! রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ভ্যানে প্যাডেল করে ‘ভাইয়ারে’ সিনেমার প্রচারণায় নেমেছেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া। এ চিত্র দেখে অবাকপ্রায় রাজধানীর রিকশা চালকেরা। তারা বলছিলেন, একজন অভিনেতা কিভাবে খুব সাধারণ পোশাকে তাদের কাতারে এসেছেন! তারা দেখে অবাক। এই অভিনেতার সঙ্গে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা বিনিময় করেন।

ভ্যানে পোস্টার সাজিয়ে মাইকে ‘ভাইয়ারে’ সিনেমার প্রচারণা করা হচ্ছে। সরাসরি দর্শকদের সাথে মিশে সিনেমা দেখার আমন্ত্রণ জানানোর জন্য ব্যতিক্রম প্রচারণায় নেমেছেন ‘ভাইয়ারে’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা রাসেল মিয়া। আগামী ২ সেপ্টেম্বর এই সিনেমার শুভমুক্তি।

তিনি বলেন, দর্শকদের হলে গিয়ে সিনেমা দেখার জন্য আমন্ত্রণ জানাতে নিজেই প্রচারণায় নেমেছেন। নিজেই ভ্যানে প্যাডেল করে ঢাকা শহরে ঘুরে ঘুরে প্রচারণা করছেন। প্রচারনার স্বার্থে আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত চিত্রনায়ক রাসেল মিয়া ভ্যানে প্যাডেল করবেন বলে জানিয়েছেন।

ব্রেন এন্ড লাইফ হসপিটাল এর ‘ভাইয়ারে’ সিনেমার দুই মিনিটের ট্রেইলার প্রকাশের পর থেকেই সিনেমাটি ব্যাপক আলোচনায় রয়েছে। রাজধানী জুড়ে সাঁটানো হয়েছে পোস্টার। সিনেমার ট্রেইলার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির আগেই দর্শকপ্রিয়তা এবং প্রসংশা কুড়াচ্ছে। নেটি দর্শকরা ‘ভাইয়ারে’ সিনেমা শুভমুক্তির অপেক্ষায় রয়েছেন।

গত ২৪ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘ভাইয়ারে’ সিনেমা। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটিকে ছাড়পত্র দেয়। সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শনীর পর সবাই ভূয়সী প্রশংসা করেছেন বলে জানিয়েছেন অভিনেতা রাসেল মিয়া।

রকিবুল আলম রকিব পরিচালিত এ সিনেমায় রাসেল মিয়া ছাড়া আরো অভিনয় করছেন সানিয়া জামান জারা, এ্যালিনা শাম্মি, সিমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু সহ আরও অনেকে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।