ব্রেকিং নিউজ

পটুয়াখালীতে একই দড়িতে প্রেমিক প্রেমিকার ঝুলন্ত লাশ

মু,হেলাল আহম্মেদ(রিপন)
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় পটুয়াখালী সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়ন এর বিরাজলা গ্রামের মোঃ সোহেল (১৭), পিতা: মোঃ মজিবুর রহমান, মাতা: মোসাঃ বিউটি বেগম এবং একই গ্রামের পাশাপাশি বাড়ির মোসাঃ নাসরিন আক্তার (১৩), পিতা: মোঃ হাবিব হাওলাদার।
গত ৪ঠা জুন (শুক্রবার) রাতে কাউকে কিছু না জানিয়ে তাদের বাড়ির পাশে একটা ছাড়াবাড়ির রেইনট্রি গাছে একই রশিতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে । উভয় পক্ষের অভিবাবক তাদের প্রেমের বিষয়টা স্বীকার করলেও কি কারনে সোহেল ও নাসরিন আত্মহত্যা করেছে তা তারা জানেননা বলে গণমাধ্যমকে জানান।
এব্যপারে ঘটনাস্থলে গেলে দেখামেলে, নাসরিন হাজীখালী মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী এবং সোহেল এস.এস.সি পাশ করেছে। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিলো। তাদের সম্পর্কের বিষয়টা জানাজানি হলে তাদের উভয়পক্ষের অভিবাবক সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছে বলে জানাযায় । ঘটনাস্থলে চিপছের প্যাকেট ও কোল্ড ড্রিংকসের বোতল পাওয়া গিয়েছে। মেয়ের বাবা জানান, গত ৫ জুন (শনিবার) সকালে মেয়েকে ঘরে না পেয়ে অনেক খোজাখুজির পর তাদের বাড়ির পাশে অন্য এক ছাড়াবাড়িতে একটা রেইনট্রি গাছের সাথে একই রশিতে সোহেল ও নাসরিনকে ঝুলে থাকতে দেখেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পটুয়াখালী সদর থানার পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য নিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

আরো দেখুন

কলাপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টূর্ণামেন্ট’র খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, ২৮ মে পটুয়াখালীর কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *