সারা দেশ

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিএনপি’র কটুক্তিমূলক বক্তব্যের প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ৬:২৫:১৪ প্রিন্ট সংস্করণ

কোরবান আলী তালুকদার:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে টাঙ্গাইলের ভূঞাপুরে গত ২৫ আগষ্ট বিএনপি’র মিছিলে কটুক্তিমূলক স্লোগান ও বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ আগষ্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। প্রথমে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সমবেত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা মোঃ মাসুদুল হক মাসুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাছেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মাসুদুল হক টুকু, যুগ্ন সম্পাদক শাহিনুল ইসলাম তরফদার বাদল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গাজি ইকরাম উদ্দিন তারা মৃধা, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম শাপলা, গোবিন্দাসী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন সহ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

                   

জনপ্রিয় সংবাদ