জাতীয়

বঙ্গবন্ধু সম্পর্কে রচনা প্রতিযোগিতায় পুরস্কার পেলেন এসআই ফিরোজ আলম

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২২ , ৭:০১:৩৮ প্রিন্ট সংস্করণ

কোরবান আলী তালুকদার:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে সারা বাংলাদেশের পুলিশ সদস্যদের মধ্যে ‘গ’ ক্যাটাগরিতে “বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, ইতিহাস” শীর্ষক রচনা প্রতিযোগিতায় ‘দ্বিতীয় পুরস্কার’ পেলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসীর কৃতি সন্তান পুলিশের এসআই ফিরোজ আলম সোহেল।

সোমবার ( ৮ আগষ্ট) বিকেল ৪টায় রাজারবাগ পুলিশ অডিটরিয়ামে ‘বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর’ এর উদ্যোগে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে এ পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম (বার)। মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন। এছাড়া অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ বিভিন্ন ইউনিটের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারগণ ও অন্যান্য সকল পদমর্যাদার পুলিশ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে ফিরোজ আলম সোহেল বলেন, পুলিশ প্রধানের নিকট থেকে পুরস্কার পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন মননশীল প্রতিযোগিতায় অংশগ্রহণে আমাকে উৎসাহিত করেছে। সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করায় পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর কর্তৃপক্ষকে ধন্যবাদ ও মহান আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।

আরও খবর

                   

জনপ্রিয় সংবাদ