সারাদেশ

বিরামপুরের রাস্তার উদ্বোধন করলেন- পৌর মেয়র আক্কাস আলী

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২২ , ৯:২১:৫৭ প্রিন্ট সংস্করণ

মোঃ সাইফুল ইসলাম
স্টাফ রিপোর্টারঃ

বিরামপুর পৌরসভার উদ্যোগে ৮নং ওয়ার্ডের বিছকিনি গ্রামের মুকুলের বাড়ি থেকে দক্ষিণপাড়া মকবুলের বাড়ি পর্যন্ত ২২০ মিটার রাস্তার সিসি ঢালাই কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে।

শুত্রুবার উক্ত ঢালাই কাজের উদ্বোধন করেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

এই সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজটি শেষ হলে পৌর এলাকার বিছকিনি গ্রামের সকল মানুষের দীর্ঘদিনের যাতায়াত ব্যবস্থার যে সমস্যা ছিলো তা সমাধান হবে বলে জানান এলাকাবাসী।

উদ্ধোধনকালে প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), বীরমুক্তিযোদ্বা মোসলেম উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী বিপাশা রায়, বেপারীটোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাফী,বিশিষ্ট ব্যবসায়ীদ্বয় মনসুর আলী মন্ডল,আব্দুর রাজ্জাক, আলমগীর কবির, কার্য্যসহকারী মনিরুজ্জামান, এলাকার সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জানতে চাইলে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন-পৌরসভা প্রতিষ্ঠার লগ্ন থেকে এত বছর পর এই এলাকার মানুষের এবার দুঃখ লাঘব হতে চলেছে, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কল্যাণে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে গ্রাম হবে শহর এবং উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবো আমরা বিরামপুরবাসী।

তারই ধারাবাহিকতায় আজ পৌরসভার ৮নং ওয়ার্ডের বিছকিনি গ্রামের মুকুলের বাড়ি থেকে দক্ষিণপাড়া মকবুলের বাড়ি পর্যন্ত সিসি ঢালাই রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। তিনি আরো বলেন, বিছকিনি গ্রামের গ্রামবাসীরা এই রাস্তা পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি) মহোদয়কে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

আরও খবর

                   

জনপ্রিয় সংবাদ