সারাদেশ

ভূঞাপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২২ , ১০:৩৫:১৩ প্রিন্ট সংস্করণ

 

কোরবান আলী তালুকদার:

টাঙ্গাইলের ভূঞাপুরে গলায় ফাঁস দেওয়া মোছা: রেনু বেগম (৪৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেনু ভারই গ্রামের রহিজ উদ্দিনের স্ত্রী। পরিবারের দাবি রেনু ভাত রান্না করার সময় পাশের রুমে গিয়ে নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত রেনু তিন সন্তানের মা।

স্থানীয়রা জানায়, রেনু বেগম চার বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন। সোমবার (৮ আগস্ট) রহিজের বোনের মৃত্যুতে বাড়ির সবাই জানাজায় গিয়েছিল। কিন্তু রহিজের স্ত্রী না গিয়ে একাই বাড়িতে ছিলেন। জানাজা শেষে রহিজ ও তার ছেলে-মেয়েরা রাতে বাড়ি আসে। সকালে ঘরের ধরনার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে রেনু।

নিহতের মা জানান, তার মেয়েটি মানসিক ভাবে ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যে নিজের শরীরে নিজেই আঘাত করতো। এ নিয়ে চিকিৎসা করাতে চাইলেও সে রাজি হতো না। সকালে রান্না ঘরে ভাত রান্না করতেছিল। এক পর্যায়ে চুলায় ভাতের পাতিল রেখেই পরিবারের লোকজনদের চোখ ফাঁকি দিয়ে ঘরে ধরনার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে রেনু।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদুল ইসলাম জানান, বিষয়টি জানার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। বিষয়টি আইনিভাবে প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

                   

জনপ্রিয় সংবাদ