ভূঞাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২

ভূঞাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

দৈনিক আজকের দুর্নীতি
জুলাই ২৩, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ জুলাই) উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা এ.টি.এম. সামসুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাবেক সহ-সভাপতি আব্দুল আলীম আকন্দ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহীন, দপ্তর সম্পাদক ফরমান শেখ, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ নাসির উদ্দিন ও মাহমুদুল হাসান।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, ২৩ থেকে ২৯ শে জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ চলাকালীন সময়ে রেনু পোনা ধরা বা মারা সম্পূর্ণ নিষিদ্ধ। এছাড়া সারা বছরই মৎস্য আইনে রেনু পোনা নিধন ও অবৈধ চায়না জাল, মশারী জাল দিয়ে মাছ ধরা নিষিদ্ধ। এসময় নিয়ম বহির্ভুতভাবে রেনু পোনা নিধনকারী ও অবৈধ চায়না জাল ব্যবহারকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

কোরবান আলী তালুকদার
ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
মোবাইল: ০১৭২২-৮৭৯৫৯১
তারিখ: ২৩-০৭-২০২২ ইং

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।