ভূঞাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি'র বিক্ষোভ - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাবৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২

ভূঞাপুরে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ২৫, ২০২২ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কোরবান আলী তালুকদার:

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি ও ভোলা জেলায় পুলিশের গুলিতে নিহত শহীদ নূরে আলম এবং আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ অগাস্ট) সকালে উপজেলা বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রথমে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে স্থানীয় বাসস্ট্যান্ডে সমবেত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ সেলিমুজ্জামান সেলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক কাজী শফিকুর রহমান লিটন, সদস্য এ্যাডভোকেট আলী ইমাম তপন, ভূঞাপুর উপজেলা বিএনপি’র আহবায়ক এ্যাডভোকেট গোলাম মোস্তফা, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক মেয়র এ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান ভোলা, মোঃ শাহজাহান কবীর লিটন, টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক দুর্জয় হোড় শুভ, উপজেলা বিএনপি নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ খায়রুল ইসলাম খান প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় পাঁচ হাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধির কারণে মানুষ আজ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সারা দিয়ে আজ রাজপথে নেমেছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।