ভূঞাপুর বাজার সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি লিটন ও সম্পাদক আরজু - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২

ভূঞাপুর বাজার সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি লিটন ও সম্পাদক আরজু

দৈনিক আজকের দুর্নীতি
জুলাই ২৩, ২০২২ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

কোরবান আলী তালুকদার:

টাঙ্গাইলের ভূঞাপুরে উৎসব মুখর পরিবেশে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে বাজার উন্নয়ন সমবায় মার্কেটিং সোসাইটি লিমিডেট সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে শাহজাহান কবির লিটন ও সাধারণ সম্পাদক পদে আরিফুল হক আরজু চকদার নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২২ জুলাই) ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৯ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ৯টি পদের বিপরীতে সভাপতি, সম্পাদক ও অন্যান্য পদে মোট ১৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন।

মোট ১২০১ জন ভোটারের মধ্যে ১১৫৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচন প্রিসাইডিং অফিসার আব্দুর রহিম। এতে সভাপতি পদে শাহজাহান কবির লিটন (ছাতা) প্রতীকে ৫০১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী আব্দুর করিম খান (দোয়াত কলম) প্রতীকে পান ৩২২ ভোট ও আব্দুর রহিম (চেয়ার) প্রতীকে পান ২৬৪ ভোট। সাধারণ সস্পাদক পদে আরিফুল হক আরজু চকদার (মাছ) প্রতীকে ৪৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী রিয়াজ মোর্শেদ (মোরগ) প্রতীকে ৩৪৪ ভোট ও মোজাম্মেল হক (আনারস) প্রতীকে পান ৩৪১ ভোট। সহ-সভাপতি পদে আব্দুল সালাম সরকার (টিউবওয়েল) প্রতীকে ৭৫০ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রার্থী পিয়ার আলী তালুকদার (গরু) প্রতীকে পান ৩৬০ ভোট।

নির্বাচনে অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলো- মোহাম্মদ ইব্রাহীম খলিল (তালা) প্রতীকে ৯৬৫ ভোট, আমিনুল ইসলাম (পাখা) প্রতীকে ৮৯০ ভোট, খায়রুল ইসলাম (কলসী) প্রতীকে ৮৬১ ভোট, হাবিবুর রহমান তালুকদার সম্রাট (মোবাইল ফোন) প্রতীকে ৭৩৫ ভোট, আব্দুল আলীম (মই) প্রতীকে ৭৩১ ভোট ও আপেল মিয়া খেজুর (গাছ) প্রতীকে ৬৭৩ ভোট।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।