মির্জাপুরে গোড়াই শিল্পাঞ্চলে নিরাপত্তা জোরদার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাশনিবার , ২০ আগস্ট ২০২২

মির্জাপুরে গোড়াই শিল্পাঞ্চলে নিরাপত্তা জোরদার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ২০, ২০২২ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাংগাইল।

টাংগাইলের মির্জাপুর গোড়াই শিল্পাঞ্চলে নিরাপত্তা জোরদার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২০ আগষ্ট) সকাল ১১:০০ টার সময় অত্র মির্জাপুর থানাধীন সকল গার্মেন্টস ও শিল্প কারখানার প্রতিনিধিদের সাথে মির্জাপুর থানার কনফারেন্স রুমে এক বিশেষ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এসময় সভাপতিত্ব করেনঃ মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবুসালেহ মাসুদ করিম।

উক্ত মতবিনিময় সভায়, আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রন, পুলিশের দায়িত্ব ও কর্তব্য নিয়ে আলোচনা করা হয়। শিল্প কারখানার সকল প্রতিনিধিদের কিভাবে পুলিশ সহযোগিতা করতে পারে তা নিয়ে আলোচনা করা হয় এবং শিল্প কারখানায় সিসি ক্যামেরা আওতাভুক্ত আনার জন্য অফিসার ইনচার্জ প্রতিনিধিদেরকে বিশেষভাবে অনুরোধ করেন।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন মোঃ গিয়াস উদ্দিন, পিপিএম, পুলিশ পরিদশর্ক (তদন্ত), মির্জাপুর থানা, এসআই(নিঃ) মোঃ মোশারফ হোসেন, সেকেন্ড অফিসার, মির্জাপুর থানা, এসআই(নিঃ) মোঃ আইয়ুব খান, ইনচার্জ, দেওহাটা পুলিশ ফাঁড়ি, মির্জাপুর থানা, টাঙ্গাইল এবং মির্জাপুর থানা এলাকার সকল শিল্প কারখানার প্রতিনিধিগন।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবুসালেহ মাসুদ করিম বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করানের লক্ষে হাইওয়ে ও ট্রাফিক পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারীদের বাহিনীর সদস্যদের সঙ্গে মির্জাপুর থানা পুলিশ নিয়মিত কাজ করে যাচ্ছে। পাশাপাশি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশেই মির্জাপুর উপজেলায় শতাধিক গার্মেন্টসসহ মিলকারখানা রয়েছে। এসব প্রতিষ্ঠানে নিরাপত্তা নিশ্চিত করনের জন্য মালিক ও কর্মকর্তাদের সঙ্গে জরুরী মতবিনিময় সভার আয়োজন করা হয়। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অপরাধ প্রবনতা ঠেকানোর জন্য গুরুত্বপুর্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন এবং গার্মেন্টসসহ কলকারখানার আশপাশে সিসি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ করা হয়েছে। মির্জাপুর থানা পুলিশের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা দেওয়া হবে বলে তাদের আশ^স্ত করা হয় বলে ওসি জানিয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।