মির্জাপুরে ভয় দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই আটক - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২

মির্জাপুরে ভয় দেখিয়ে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই আটক

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ১৭, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের মির্জাপুরে  ১১ বছরের এক স্কুলছাত্রী ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর দুলাভাইকে আটক করেছে পুলিশ।”
বুধবার (১৭ আগস্ট) সকালে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়।’
আটককৃত ব্যক্তি ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে সবুজ মিয়া (২৪)।

জানা গেছে, আটককৃত সুবজ প্রায় দেড় বছর আগে বিয়ে করেন। ৭ মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন তিনি। এ সময় বাড়িতে কেউ না থাকায় শ্যালিকাকে ধর্ষণ করে সবুজ। পরে ভয় দেখিয়ে এভাবে তাকে চার থেকে পাঁচ বার ধর্ষণ করে। এতে ভুক্তভোগী শিশুটি অন্তঃসত্ত্বা হলেও বাড়ির লোকজন টের পাননি।
এদিকে ভুক্তভোগী শিশুটি অসুস্থ হলে, পরিবারের সদস্যরা অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। পরে পরিবারের লোকজন কৌশলে সবুজকে শ্বশুরবাড়িতে ডেকে আনেন। এর আগে ভুক্তভোগীর বাবা সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরে রাতে শ্বশুরবাড়ি থেকে সবুজকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়ে সবুজকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকারও করেছেন সবুজ।,

তিনি আরও বলেন, আজ বুধবার (১৭ আগস্ট) সকালে ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে সবুজকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।”

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।