সারাদেশের মতো মির্জাপুরে জাতীয় শোক দিবস পালন - দৈনিক আজকের দুর্নীতি
ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২

সারাদেশের মতো মির্জাপুরে জাতীয় শোক দিবস পালন

দৈনিক আজকের দুর্নীতি
আগস্ট ১৫, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক মোঃ আবুসালেহ (সজীব) মির্জাপুর (টাংগাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে মির্জাপুর উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ,মির্জাপুর থানা,উপজেলার অন্তর্গত শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেন।

এ সময় মির্জাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‍্যালি, পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা সহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

আজ সোমবার (১৫ আগস্ট) সকালে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর শোক র‍্যালি,দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করেন।

সারাদিন নানা আয়োজনে উপস্থিত ছিলেনঃ টাঙ্গাইল-৭ মির্জাপুরের মাননীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মীর এনায়েত হোসেন মন্টু,উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত,মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবুসালেহ মাসুদ করিম,মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার,ইবিএস গ্রুপের চেয়ারম্যান রাফিউর রহমান খান ইউসুফজাই, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা,টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সহ সম্পাদক মীর মঈন হোসেন রাজীব সহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী আওয়ামী লীগ, যুবলীগ, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম (সিয়াম) সাংগঠনিক সম্পাদক মোঃ জিহাদ হাসান, মির্জাপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ আবুবকর সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াকিল আহমেদ, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মারুফ হোসেন, সহ-সভাপতি মোঃ শাহরিয়ার নাহিদ, স্বেচ্ছাসেবকলীগ, স্থানীয় জনতা এবং নানা সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে শ্রদ্ধা ও সম্মানের সহিত দিবসটি উদযাপন করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।