ব্রেকিং নিউজ
নাদিয়া ও তানভীর কাওরান বাজারে এসে বিপদে পড়লো ?

নাদিয়া ও তানভীর কাওরান বাজারে এসে বিপদে পড়লো ?

রেজওয়ানুল ইসলাম রনিঃ সাম্প্রতিক কাওরান বাজারে সালাহ খানম নাদিয়া কে সবজি দোকানদার ও গোলাম কিবরিয়া তানভীর কে মিন্তীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। নাটকের নাম করণ করা হয়েছে কাওরান বাজার। এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। নাটকটি প্রযোজনা করেছেন পারভীন সুলতানা। জানা গেছে এই নাটকটি মূলত কাওরান বাজারের প্রতিদিনের শ্রমজীবি মানুষের জীবনের গল্প নিয়ে করা হয়েছে। এই নাটকে অনন্যা চরিত্রে অভিনয় করেছেন রেশমি, রিসা চৌধুরী, কাকা মাকসুদ , পামির খান, সোহান, রোমান, ফাহিম, সাকিব, মনির ও রানিসা।
নাদিয়া বলেন ভিণ্ণ চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। এই নাটকে আমার চরিত্র আমি একজন সবজি দোকানদার। এই চরিত্রে অভিনয় করে আমার ভালো লাগছে। আশা করি নাটকটি দর্শক ভালো ভাবে নেবে। তানভীর বলে কাওরান বাজারের গল্পটি আমার ভালো লাগছে। আমার চরিত্রটি ছিলো আমি একজন মিন্তী। দর্শক আমাকে নতুন চরিত্রে দেখতে পারবে। এই নাটকটি নিয়ে আমি খুব আশাবাদী।

নাটকটি কোন টিভি চ্যানেলে এবং কবে দেখতে পারবে দর্শক। জানতে চেয়ে, পরিচালক স্ম্যাক আজাদ বলেন এই নাটকটি প্রথম সিঙ্গেল নাটক হিসাবে করার প্ল্যান ছিলো। শুটিং ও সম্পূন হয়েছে। শুটিং শেষে পরিচালক স্ম্যাক আজাদ প্রযোজক পারভীন সুলতানার সাথে কথা বলছেন। এটা সিরিজ হিসেবে করতে চাই । পারভীন সুলতানা সহমত দেন। তাই এখন কোন টিভিতে কবে আসবে। এই ব্যাপারে পরিচালক কোনো তথ্য দিতে পারে নাই. পরবর্তীতে কোনো সিদ্বান্ত হলে জানাবে। আমরা জিজ্ঞাসা করলাম, কাওরান বাজারে এত জনবহুল মানুষ, শুটিং করতে কোনো সমস্যা হয়েছে কিনা। স্ম্যাক আজাদ বলেন যখন গল্পটি লিখি তখন একটু টেনশনে ছিলাম। শুটিংয়ে করতে গিয়ে মানুষের চাপের মুখে পড়েছি। কিছু মানুষ জানতে পারছে এই নাটকের নাম কাওরান বাজার। তারা শুনে খুব খুশি হয়েছে এবং তারা আমাদেরকে সাপোর্ট করেছে । কিছু সাধারণ মানুষ কে অনেক কষ্টে টিকিয়ে রাখতে হয়েছে। এই নাটকটি টিভিতে অন এয়ার হওয়ার পর পর সেভেন টিউন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে নাটকটি সবাই দেখতে পারবে।

আরো দেখুন

সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন

সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন

রেজওয়ানুল ইসলাম রনিঃ চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *